Wellcome to National Portal
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ৪ জুন ২০২৪

কক্সবাজারের মহেশখালীতে বাংলাদেশ কোস্ট গার্ড কর্তৃক বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান ও প্রয়োজনীয় ঔষধ সামগ্রী বিতরণ।


প্রকাশন তারিখ : 2024-06-04

মঙ্গলবার ০৪ জুন ২০২৪ তারিখ দুপুরে কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার খন্দকার মুনিফ তকি এ তথ্য জানান।

প্রতিষ্ঠালগ্ন থেকে অদ্যাবধি বাংলাদেশ কোস্ট গার্ড উপকূল/চরাঞ্চলের সুবিধাবঞ্চিত মানুষের সহায়তায় এগিয়ে এসেছে। সাম্প্রতিক উপকূলীয় এলাকায় ঘূর্ণিঝড় রেমাল শেষে অসহায়, দরিদ্র ও সুবিধাবঞ্চিত মানুষদের সহায়তায় শত শত পরিবারকে আশ্রয় ও ত্রাণের পাশাপাশি তিন দিনব্যাপী চিকিৎসা সেবা প্রদান করেছে বাংলাদেশ কোস্ট গার্ড।

উপকূলীয় জনগণের স্বাস্থ্য সেবা প্রদানের জন্য আজ মঙ্গলবার ০৪ জুন ২০২৪ তারিখ সকাল ০৯০০ ঘটিকা হতে ১৩৩০ ঘটিকা পর্যন্ত বাংলাদেশ কোস্ট গার্ড পূর্ব জোন কক্সবাজার জেলার মহেশখালী থানাধীন গোরকঘাটা এলাকায় মেডিকেল ক্যাম্পেইন পরিচালনা করে। এ সময়ে বাংলাদেশ কোস্ট গার্ডের চিকিৎসক ও মেডিক্যাল এসিস্টেন্টগণ সর্বমোট ২৭৬ জন অসহায়, গরীব, দুস্থ ও শিশুদের বিনামূল্যে চিকিৎসা সেবা ও প্রয়োজনীয় ঔষধ সামগ্রী প্রদান করেন।

 

তিনি আরও বলেন উক্ত বিনামূল্যে চিকিৎসা সেবা ও প্রয়োজনীয় ঔষধ সামগ্রী প্রদান কার্যক্রমে সার্জন লেঃ কমান্ডার নাজমুল আক্তার ফেরদৌস, এমপিএইচ, এএমসি ও সার্জন লেঃ আসিফ খান, এএমসি উপস্থিত ছিলেন।